শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

নারায়ণগঞ্জ ৪ আসনে খোকা মোল্লাকে চায় তৃনমুল নেতৃবৃন্দ

সংবাদ নারায়ণগঞ্জ:- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা হতে পারে এ সপ্তাহে। সাধারন মানুষের মাঝে নির্বাচনের আমেজ এর পাশাপাশি প্রার্থীদের মাঝেও শুরু ঠিক একই আমেজ। মহাজোটের অন্যতম শরীক দল জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পাটির ২ জন সাংসদ রয়েছে নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনে। তবে আসছে নির্বাচনে নারায়ণগঞ্জ ৪ আসনে প্রার্থী হিসেবে জাতীয় পার্টির আরেক নেতা কেন্দ্রীয় জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক মো.সালাউদ্দিন খোকা মোল্লা।

স্থানীয়দের মতে,নারায়ণগঞ্জে জাতীয় পার্টির দু’জন সাংসদ লিয়াকত হোসেন খোকা ও একেএম সেলিম ওসমান। কিন্তু সালাউদ্দিন খোকা মোল্লা দীর্ঘদিন যাবত জাপার রাজনীতিতে যুক্ত। আসছে নির্বাচনে তিনিও চান নারায়ণগঞ্জ ৪ আসন থেকে নির্বাচন করতে। সরকারের মহাজোটের অন্যতম শরীক দল হিসেবে জাতীয় পার্টিরও অনেক গুরুত্ব রয়েছে মহাজোট ও সাধারন ভোটারদের মাঝে।

সাধারন ভোটারদের মতে,লিয়াকত হোসেন খোকা দুই বার নির্বাচিত হয়েছেন মহাজোটের ব্যানারে। পক্ষান্তরে নাসিম ওসমানের মৃত্যুর পর উপনির্বাচনে তার ছোটভাই সেলিম ওসমানকে সাংসদ নির্বাচিত করা হয় মহাজোটের ব্যানারে। আমরা চাই এবারের নির্বাচনে নারায়ণগঞ্জ ৪ আসন থেকে ত্যাগী নেতা সালাউদ্দিন খোকা মোল্লাকে মনোনয়ন দেয়া হোক। সালাউদ্দিন খোকা মোল্লার পরিবারের প্রতিটি সদস্যই দানবীর। এলাকাতে তার পরিবারের প্রতিটি সদস্য শিক্ষা,সামাজিক,রাজনৈতিকসহ বিভিন্ন কর্মকান্ডের সাথে রয়েছেন। সমাজের অসহায় নিপীড়িত মানুষের পাশে দাড়ানোই হচ্ছে খোকা মোল্লার রাজনৈতিক কর্মকান্ডের অন্যতম একটি কাজ। তিনি সবসময় অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা হাত বাড়িয়ে দেন।

তাদের মতে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে জাপার রাজনীতিকে টিকিয়ে রাখতে খোকা মোল্লার যথেষ্ট অবদান রয়েছে। এখানে জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে সুসংগঠিত করতে তার ব্যাপক অবদান রয়েছে। তাই আসছে দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনের পাশাপাশি নারায়ণগঞ্জ ৪ আসনেও খোকা মোল্লার মত মেধাবী নেতাকে মনোনয়ন দেয়াটা এখন ৪ আসনের সর্বস্তরে মানুষের দাবী। কারন পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে নারায়ণগঞ্জ ৪ আসনে সালাউদ্দিন খোকা মোল্লার মত নেতাকে প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD